Site icon অবিশ্বাস

কক্সবাজারের টেকনাফে ধর্ষণে অভিযুক্ত মাদ্রাসাশিক্ষক আটক

কক্সবাজারের টেকনাফে বিয়ের আশ্বাসে ধর্ষণের অভিযোগে অবশেষে সেই কথিত প্রেমিক মাদ্রাসাশিক্ষক নুরুল মোস্তফাকে আটক করেছে র‍্যাব। বুধবার রাতে টেকনাফের হ্নীলা ইউনিয়ন থেকে তাকে আটক করা হয়।

 

১২ আগস্ট বৃহস্পতিবার টেকনাফ র‍্যাব-১৫ ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট কমান্ডার মাহবুব রহমান চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।

আটক নুরুল মোস্তফা টেকনাফের হ্নীলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের আলী আকবরপাড়া এলাকার মৃত হাবিব উল্লাহর ছেলে।

র‍্যাব ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, ধর্ষণে অভিযুক্ত নুরুল মোস্তফা অনেকদিন যাবৎ পালিয়ে বেড়াচ্ছিল। গোপন সংবাদে র‍্যাব টেকনাফের হ্নীলা ইউনিয়নের মৌলভীবাজার রাইস মিলে অভিযান পরিচালনা করে তাকে আটক করে।

টেকনাফ র‍্যাব-১৫ ক্যাম্পের ইনচার্জ জানান, নুরুল মোস্তফার বিরুদ্ধে এক দিনমজুরের মেয়েকে বিয়ের আশ্বাস দিয়ে তিন বছর ধর্ষণ এবং পরে বিয়ের কথা বলে বাড়িতে নিয়ে অমানুষিক নির্যাতন চালানোর অভিযোগ পাওয়া যায়। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে র‍্যাব-১৫ বরাবর অভিযোগ দায়ের করেন। ধর্ষণের অভিযোগে অবশেষে সেই কথিত প্রেমিক নুরুল মোস্তফাকে আটক করা হয়। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

উল্লেখ্য, ভুক্তভোগী মেয়েটি স্ত্রীর স্বীকৃতি পেতে গত সাত দিন ধরে অভিযুক্ত শিক্ষকের বাসার সামনে অনশন করছেন। তবে বিষয়টি ধামাচাপা দিতে লাখ টাকার মিশন নিয়ে মাঠে নেমেছিলেন মাদ্রাসার শিক্ষক ও তার পরিবার। গত ৩ আগস্ট থেকে অনশনে থাকা অবস্থায় মেয়েটিকে ব্যাপক নির্যাতন চালানো হয় বলে অভিযোগ পাওয়া যায়। এদিকে, দফায় দফায় সালিশ করলেও অভিযুক্ত পক্ষ প্রভাবশালী হওয়ায় কোনও সুরাহা হয়নি। অবশেষে তাকে আটক করায় র‍্যাবকে সাধুবাদ জানিয়েছে স্থানীয়রা ও মেয়ের পরিবার।

বাংলা ট্রিবিউন

Exit mobile version