Site icon অবিশ্বাস

খিলক্ষেতে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার: মামলার পর গ্রেফতার ২

রাজধানীর খিলক্ষেত বনরূপা আবাসিক এলাকায় ঘুরতে গিয়ে এক তরুণীর ধর্ষণের শিকার হওয়ার ঘটনায় জড়িত থাকার অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে খিলক্ষেত থানা পুলিশ। গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

 

বৃহস্পতিবার (৪ জুন) রাজধানীর খিলক্ষেত বটতলা ফকির বাড়ি এলাকা থেকে মো. তুহিনকে (২৪) গ্রেফতার করে পুলিশ। পরে তার কাছ থেকে পাওয়া তথ্যের ওপর ভিত্তি করে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানা থেকে গ্রেফতার করা হয় মো. সজিব শেখকে (২২)।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন  এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত ২৮ মে বিকেলের দিকে ধর্ষণের শিকার ওই তরুণীসহ আরও কয়েকজন খিলক্ষেত থানার বনরূপা আবাসিক এলাকায় ঘুরতে যান। সেখানে ছন ক্ষেতে বসে গল্প করছিলেন তারা। এক পর্যায়ে কয়েকজন দুষ্কৃতিকারী তাদেরকে মিথ্যা কথা বলে পাশের একটি বাউন্ডারি করা নির্জন প্লটে নিয়ে যায়। তাদের কাছে থাকা তিনটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। এরপর দুষ্কৃতিকারীদের একজন ভুক্তভোগী ওই তরুণীকে ধর্ষণ করেন। ঘটনার পর দুর্বৃত্তরা দ্রুত সেখান থেকে পালিয়ে যান।

ওসি বলেন, ঘটনার পরদিন ভুক্তভোগী তরুণীর ভাই খিলক্ষেত থানায় একটি মামলা করেন। এরপর পুলিশ বিভিন্ন তথ্য-উপাত্তের ভিত্তিতে দুর্বৃত্তদের গ্রেফতার করতে অভিযান শুরু করে। ওই ঘটনায় জড়িত অভিযোগে আজ দু’জনকে গ্রেফতার করা হয়।

সারা বাংলা

Exit mobile version