Site icon অবিশ্বাস

গোপালগঞ্জে স্বামী সেজে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ

স্বামী সেজে এক বুদ্ধি প্রতিবন্ধী নারীকে রাতের আধারে ধর্ষণ করলো এক বখাটে যুবক। গত রবিবার রাতে গোপালগঞ্জ সদর উপজেলার চরমানিকদাহ গুচ্ছগ্রামে এই ধর্ষণের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় গোপালগঞ্জ সদর থানা পুলিশ ধর্ষক শিমুলকে (২৫) গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তার বাড়ি একই এলাকায়। সে ওই এলাকার শাহাজান মোল্লার ছেলে ও একজন রাজমিস্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ধর্ষিতা গৃহবধূ একজন বুদ্ধি প্রতিবন্ধী নারী। তার তিনটি সন্তান রয়েছে। স্বামী গোপালগঞ্জ শহরে ফুটপাতে ডালপুরি বিক্রি করে। এই কারণে বেশি রাত করে বাড়ি ফিরতে হয়। গত রবিবার রাত সাড়ে ১০টার দিকে ওই নারী ঘরে সন্তানদের নিয়ে ঘুমিয়ে ছিলেন। স্বামী ঘরে না থাকার সুযোগে শিমুল মোল্লা ঘরের দরজা খুলে ভিতরে ঢুকে। পরে ঘরের লাইট বন্ধ করে ওই নারীর স্বামীর অভিনয় করে অবৈধ কাজে লিপ্ত হয়। এর কিছুক্ষণ পরেই ওই নারী বুঝতে পারে ধর্ষণকারী তার স্বামী নয় । এসময় আপত্তি করলে সে দ্রুত চলে যায়। পরে রাত ১২টার দিকে তার স্বামী বাড়ি ফিরে আসলে ঘটনাটি তার স্বামীকে জানায়। বিষয়টি পুলিশকে জানালে পুলিশ রাতেই ওই ধর্ষককে গ্রেপ্তার করে। এ ঘটনায় আজ সোমবার দুপুরে ধর্ষণের শিকার ওই নারী বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (ওসি) মনিরুল ইসলাম জানান, অভিযুক্ত শিমুল মোল্লা পুলিশের কাছে ঘটনা সত্যতা স্বীকার করেছে। গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। গ্রেপ্তারকৃত শিমুলকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

কালের কণ্ঠ

মন্তব্য

Exit mobile version