Site icon অবিশ্বাস

চট্টগ্রামের সীতাকুণ্ডে ১০ম শ্রেণির ছাত্রী ধর্ষণের অভিযোগ, বখাটে যুবক গ্রেপ্তার

চট্টগ্রামের সীতাকুণ্ডে ১০ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে বখাটে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ২৮ জুন সোমবার রাতে পুলিশ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে।

 

গ্রেপ্তারকৃত যুবকের নাম মো. আজাদ হোসেন (২১)। সে উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের পূর্ব লালানগর গ্রামের মো. নাসির উদ্দিনের ছেলে। এ বিষয়ে থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর বাবা।

থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা গেছে, বখাটে যুবক আজাদ হোসেন গত ২ বছর ধরে তার প্রতিবেশি ১০ম শ্রেণির এক স্কুলছাত্রী সুমি (ছদ্মনাম)কে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। সম্প্রতি ওই ছাত্রী তার প্রেমের প্রস্তাবে রাজি হলে গত ১৩ জুন সন্ধ্যায় সুমিকে (১৭) আজাদ কৌশলে তার বাড়িতে নিয়ে যায়। এ সময় ওই বাড়িতে কেউ না থাকার সুযোগে বিয়ের আশ্বাস দিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

এরপর মান সম্মানের ভয়ে সুমি তা গোপন রাখলেও বাড়িতে সে সবসময় মনমরা হয়ে থাকত। এতে তার মা তাকে সন্দেহ করে বারবার চাপ দিলে এক পর্যায়ে সে ঘটনাটি খুলে বলে। এ ঘটনায় সোমবার বিকালে সুমির বাবা সীতাকুণ্ড থানায় উপস্থিত হয়ে মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে বখাটে আজাদকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক বলেন, এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করলে সঙ্গে সঙ্গে আমরা ধর্ষক আজাদকে গ্রেপ্তার করেছি।

কালের কণ্ঠ

Exit mobile version