Site icon অবিশ্বাস

চৌগাছায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় স্বামী-স্ত্রী আটক

যশোরের চৌগাছায় ডিজিটাল নিরাপত্তা আইনে আক্তারুজ্জামান (৩৯) ও তার স্ত্রী রিফাত মনির লিজা (৩০) কে আটক করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (৩১ আগস্ট) সকালে প্রথমে উপজেলার বর্ণি গ্রামের নিজ বাড়ি থেকে জিজ্ঞাসাবাদের জন্য তাদের থানায় নেওয়া হয়। পরে উপজেলা আওয়ামী লীগের নেত্রীর দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তাদেরকে আটক দেখানো হয়।

আক্তারুজ্জামান উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের বর্ণি গ্রামের আব্দুল বারিক মন্ডলের ছেলে। রিফাত মনির লিজা তার স্ত্রী। তাদের এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। আক্তার দীর্ঘদিন সিঙ্গাপুর প্রবাসে ছিলেন। সম্প্রতি করোনা মহামারিতে চাকরি হারিয়ে বাড়িতে অবস্থান করছেন তিনি। তার স্ত্রী গৃহিনী। পিতা বারিক মন্ডলও দীর্ঘদিন প্রবাস থেকে বর্তমানে বাড়িতে থেকে তিনি কৃষি কাজ করেন।

সম্প্রতি চৌগাছা উপজেলা আওয়ামী লীগের নেত্রী চাদনী আক্তারকে জড়িয়ে বিভিন্ন ফেইসবুক পেইজে ভিডিও ভাইরাল হয়। এঘটনায় চাদনী আক্তার বাদী হয়ে আক্তার ও তার স্ত্রী লিজাকে দায়ি করে চৌগাছা থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগে চাদনী বলেন, ইলেকট্রোনিক ডিভাইস ব্যবহার করে তার অস্লিল ভিডিও ধারন করে ব্যক্তি ও রাজনৈতিক ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য ভিডিও ভাইরাল করেছে এই দম্পত্তি।

ভোক্তভুগীর অভিযোগের ভিত্তিতে ৩১ আগস্ট মঙ্গলবার সকালে তাদেরকে প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়। পরে তাদেরকে আটক দেখানো হয়েছে বলে নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক (ওসি তদন্ত) গোলাম কিবরিয়া।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, এঘটনায় তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

আমাদের সময়

Exit mobile version