Site icon অবিশ্বাস

জামালপুরের ইসলামপুরে প্রতিবন্ধী ভিক্ষুককে ধর্ষণের চেষ্টা, ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা

জামালপুরের ইসলামপুরে এক প্রতিবন্ধী ভিক্ষুক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে স্থানীয় ইউপি সদস্য ইয়াজল মিয়ার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

 

মঙ্গলবার (৬ অক্টোবর) ঘটনার শিকার মেয়েটির মামা বাদী হয়ে থানায় মামলা করেন। ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুলাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত ইয়াজল মিয়া উপজেলার গোয়ালের চর ইউনিয়ন পরিষদের সদস্য।

মামলা সূত্রে জানা যায়, গত শনিবার ( ৩ সেপ্টেম্বর) প্রতিবন্ধী মেয়েটি ইসলামপুর খালেদ মোশারফ ব্রিজের মোড়ে গোয়ালের চর ইউপির অস্থায়ী গুদাম ঘরে তার ভিডিডি চাল আনতে গিয়েছিল। কিন্তু চাল উত্তোলন করতে করতে সন্ধ্যা হয়ে যায়। এ সময় ওয়ার্ড মেম্বার ইয়াজল মিয়া আরও চাল বেশি দেওয়ার কথা বলে মোটর সাইকেলে ভাটিপাড়া এলাকার মোশারফ নামে এক ব্যক্তির বাড়িতে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে এলে ইয়াজল মিয়া পালিয়ে যায়।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার বলেন, “ইউপি সদস্য ইয়াজল মিয়ার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টায় গতকাল মঙ্গলবার সন্ধ্যায় একটি মামলা হয়েছে। ঘটনার শিকার মেয়েটির সাথে আমি নিজে কথা বলেছি। তাকে একটি গুদাম ঘরে ধর্ষণের চেষ্টা করা হয়েছে।”

এ ঘটনায় চেয়ারম্যান হারুন অর রশিদ বলেন, “প্রতিবন্ধী নারীর পাশে আমি আছি এবং সব ধরনের সহযোগিতা করব। ধর্ষককের বিরুদ্ধে আইনগত যা ব্যবস্থা নিবে আমি তার সাথে একমত।”

ঢাকা ট্রিবিউন

Exit mobile version