Site icon অবিশ্বাস

জামালপুরের বকশীগঞ্জে বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ, স্বামী গ্রেপ্তার

জামালপুরের বকশীগঞ্জে বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণের অভিযোগে স্বামী রাশেদ মিয়াকে (৩০) গ্রেপ্তার করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। শুক্রবার (৯ অক্টোবর) ভোর রাতে স্বামী রাশেদ মিয়ার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার হলেও বন্ধু মোশারফ হোসেন পলাতক রয়েছেন।

 

অভিযুক্তদের ‍দুইজনের বাড়িই বকশীগঞ্জ উপজেলায়।

মামলা সূত্রে জানা যায়, স্বামী রাশেদ মিয়া টাকার লোভে দীর্ঘদিন ধরে স্ত্রীকে দিয়ে পতিতাবৃত্তি করাতে চাইতো। কিন্তু স্ত্রী রাজী না হওয়ার তার ওপর শারীরিক নির্যাতন চালাতো স্বামী রাশেদ মিয়া। পরে গত বুধবার (৭ অক্টোবর) রাতে বন্ধু মোশারফকে ডেকে এনে স্ত্রীকে ধর্ষণ করায় রাশেদ মিয়া। পরবর্তী সময়ে এ বিষয়ে থানায় অভিযোগ দিতেও বাধা দেয় রাশেদ।

মামলার তদন্তকারী কর্মকর্তা বকশীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আকিকুল হোসেন জানান, স্ত্রী বাদী হয়ে অভিযোগ দেওয়ার সাথে সাথেই মামলাটি রের্কড হয়। পরে ভোর রাতে রাশেদ মিয়াকে গ্রেপ্তার করা। অপর আসামি মোশারফ হোসেনকে আটকের চেষ্টা চলছে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট জানান, মামলার ভিত্তিতে আসামি আটক করে আদালতে পাঠানো হয়েছে। অপরদিকে ধর্ষণের শিকার নারীর ডাক্তারি পরীক্ষার জন্য জামালপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

জামালপুর চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টের উপপরিদর্শক (এসআই) মো. শাহজাহান মিয়া ঢাকা ট্রিবিউনকে বলেন, “রাশেদ মিয়াকে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির করলে বিচারক আদালত তার জামিন বাতিল করে জেল হাজতে প্রেরণ করেছেন।”

ঢাকা ট্রিবিউন

Exit mobile version