Site icon অবিশ্বাস

টাঙ্গাইলের বাসাইলে গৃহকর্মীকে ধর্ষণ, দুই ভাই গ্রেফতার

টাঙ্গাইলের বাসাইলে এক গৃহকর্মীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার (২৯ ফেব্রুয়ারি) রাতে দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- বাসাইলের কালীবাড়ি এলাকার খোকা বাবুর ছেলে সিজান (২৪) ও রিপন (৩২)। ধর্ষণের শিকার ওই গৃহকর্মী কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার চারারবন গ্রামের বাসিন্দা।

মামলার বিবরণে জানা যায়, ওই কিশোরী ঢাকার মিরপুর-২ সি ব্লকের মাসুদের বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করে আসছিল। ২০১৯ সালের ১৬ জুলাই মাসুদের স্ত্রী রিপা (২৮) চিকিৎসার জন্য ভারত যান। যাওয়ার আগে ওই গৃহকর্মীকে রিপা তার বাবার বাড়ি বাসাইলে রেখে যান। ওই রাতেই রিপার ভাই সিজান গৃহকর্মীকে ধর্ষণ করেন। বিষয়টি কাউকে জানালে মেরে ফেলার হুমকিও দেন। এরপর থেকে বিভিন্ন সময় তাকে ধর্ষণ করা হয়। ওই গৃহকর্মী বাড়ি যেতে চাইলেও তাকে জোর করে আটকে রাখা হয়। বিষয়টি সিজানের বড় ভাই রিপনকে জানালেও তিনি কোনো কর্ণপাত করেননি।

বিষয়টি গোপনে ওই গৃহকর্মী তার মাকে জানায়। এরপর রিপা ভারত থেকে দেশে ফিরলে তাকেও ধর্ষণের বিষয়টি জানানো হয়। রিপা তার ভাই সিজানের সঙ্গে ওই কিশোরীর বিয়ে দেয়ার আশ্বাস দিয়েও তা বাস্তবায়ন করেননি। উপায়ন্তর না পেয়ে গত ২৭ ফেব্রুয়ারি রাতে ধর্ষণের শিকার ওই গৃহকর্মীর মা বাদী হয়ে সিজান, রিপন ও রিপাকে আসামি করে বাসাইল থানায় ধর্ষণ মামলা করেন।

বিষয়টি নিশ্চিত করে বাসাইল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন বলেন, ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই ভাইকে আটক করে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। অপর অভিযুক্ত রিপা পলাতক। তাকেও আটকের চেষ্টা চলছে।

জাগো নিউজ

Exit mobile version