Site icon অবিশ্বাস

টাঙ্গাইলের সখীপুরে শিশুকে ধর্ষণের অভিযোগে ‘ফুপা’ আটক

টাঙ্গাইলের সখীপুরে শিশুকে (১০) ধর্ষণের অভিযোগে তার ফুপা বেলাল হোসেনকে (৫০) আটক করেছে পুলিশ। অভিযুক্ত উপজেলার মধ্যপাড়া গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে।

এ ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে বেলালের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে সখীপুর থানায় একটি মামলা করেছেন। পুলিশ মঙ্গলবার( ১৯ মে) ভোর রাতে অভিযুক্ত বেলালকে গ্রেপ্তার করেছে।

পরিবার ও মামলার এজাহার সূত্রে জানা যায়, বেশ কয়েকদিন ধরে প্রতিবেশী ফুপা বেলাল হোসেন টাকার লোভ দেখিয়ে শিশুটিকে যৌন হয়রানি করে ধর্ষণচেষ্টা করে আসছিল।

শুক্রবার(১৫ মে) বিকেলে শিশুটিকে ফুঁসলিয়ে বাড়ির পাশে পরিত্যক্ত টিনের ঘরে নিয়ে যায়। সেখানে ওড়না দিয়ে মুখ বেঁধে জোর পূর্বক ধর্ষণ করে। পরে বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়ভীতিও দেখায়। কিন্তু মেয়েটি বাড়িতে এসে তার মাকে বিস্তারিত জানায়।

পরে শিশুটির পরিবার স্থানীয় মাতব্বরদের অবহিত করলে তারা টাকা দিয়ে স্থানীয়ভাবে বিষয়টি ধামা চাপা দেয়ার চেষ্টা করে। পরে এবিষয়ে সোমবার( ১৮ মে) ধর্ষিতার বাবা বাদী হয়ে সখিপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করলে মঙ্গলবার সকালে ধর্ষক বেলালকে গ্রেপ্তার করে আদালতে পাঠায় পুলিশ।

এদিকে প্রাথমিকভাবে শিশুকে যৌন হয়রানির কথা স্বীকার করেছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্যে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

সময় নিউজ টিভি

Exit mobile version