Site icon অবিশ্বাস

ঢাকার ধামরাইয়ে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

ঢাকার ধামরাইয়ে এক গৃহবধূকে একা পেয়ে তারা মিয়া (৪৫) নামে এক ব্যক্তি ধর্ষণের চেষ্টা করে বলে অভিযোগ উঠেছে। এসময় গৃহবধূর চিৎকার শোনে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া তার ছেলে দৌঁড়ে গেলে ওই ব্যক্তি গৃহবধূকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় অভিযোগ দেয়া হলে পুলিশ ৯ ফেব্রুয়ারি রবিবার সকালে আসামি গ্রেফতারে অভিযান চালান।

 

জানা গেছে, ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের রক্ষিত গ্রামের গৃহবধূ ৮ ফেব্রুয়ারি শনিবার সকালে বিলের পাড়ে যায়। এসময় ওই গ্রামের ইজ্জত আলীর ছেলে তারা মিয়া তার পিছু নেয়। বিলের পাড়ের ফাঁকা স্থানে যাওয়া মাত্র তাকে জড়িয়ে ধরে জোর করে ধর্ষণের চেষ্টা করে। ওই গৃহবধূ চিৎকার করলে তার ছেলে জহিরুল ইসলাম দৌঁড়ে যায়। ছেলেকে দেখে ওই তারা মিয়া গৃহবধূকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় গৃহবধূর স্বামী বিষয়টি জানতে পেরে ওইদিনই ধামরাই থানায় একটি অভিযোগ দাখিল করে। ৯ ফেব্রুয়ারি সকালে ধামরাই থানার এস আই খাইরুল ইসলাম লিটন আসামি গ্রেফতারে ওই বাড়িতে অভিযান চালান।
গৃহবধূর স্বামী বাবুল হোসেন জানান, তার স্ত্রীকে জোর করে ধরে ধর্ষণের চেষ্টা করে তারা মিয়া। ঘটনার পরই তিনি বাড়ি থেকে পালিয়েছে বলে জানান তিনি।

বিডি প্রতিদিন

Exit mobile version