Site icon অবিশ্বাস

ধলেশ্বরী নদীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলার ধলেশ্বরী নদীতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে হত্যাসহ একাধিক মামলার আসামি সেলিম হোসেন (৪২) নিহত হয়েছেন। এ সময় নিজেদের দুই সদস্য আহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার ফুলহার গ্রাম সংলগ্ন ধলেশ্বরী নদীতে কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত সেলিম ঢাকার কেরানীগঞ্জ মডেল থানাধীন সোনাকান্দা গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে। তিনি কেরানীগঞ্জ মডেল থানাধীন সোনাকান্দা গ্রামের আলোচিত আলমাস হত্যাসহ ডাকাতি ও অস্ত্র মামলার আসামি।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে একটি দোনালা বন্দুক ও একটি রামদা উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ অবস্থায় সিরাজদীখান থানার কনস্টেবল রাসেল ও আহত এসআই হাসান আক্তারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সিরাজদীখান ও টঙ্গীবাড়ি সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশাদুজ্জামানের ভাষ্যমতে নিহত সেলিম হোসেন ‘বহু মামলার আসামী’ এবং সে ধলেশ্বরী নদীতে ট্রলারযোগে ঘুরাফেরা করছিলো। খবর পেয়ে পুলিশ আরেকটি ট্রলার নিয়ে সেখানে ছুটে গেলে সেলিম হোসেন ও তার সহযোগীরা পুলিশকে উদ্দেশ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে।

পুলিশের পাল্টা গুলিতে শুধু সেলিম হোসেন গুলিবিদ্ধ হয়, অক্ষত সহযোগীরা গুলিবিদ্ধ সেলিমসহ ট্রলারটি তীরে নোঙর করে পালিয়ে যায়। এরপর সেলিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সূত্র: দেশ রূপান্তরবাংলা ট্রিবিউন

Exit mobile version