Site icon অবিশ্বাস

ধামরাইয়ে শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১

ঢাকার ধামরাই উপজেলায় ৯ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে জাদব চন্দ্র মনিদাস নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির মা বাদী হয়ে় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

 

৮ সেপ্টম্বর মঙ্গলবার রাতে উপজেলার বালিয়া ইউনিয়নে অভিযুক্তের নিজ বাড়ির সামনে থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত জাদব চন্দ্র মনিদাস (২২) উপজেলার বালিয়া ইউনিয়নের রামরাবন গ্রামের টিক্কা চন্দ্র মনিদাসের ছেলে।

পুলিশ জানায়, গত ৬ সেপ্টেম্বর (রবিবার) দুপুর সাড়ে ১২টার দিকে জাদব চন্দ্র মনিদাস কৌশলে ১০ টাকার প্রলোভনে লেবু ছেড়ার কথা বলে শিশুটিকে বাগানে নিয়ে যায়। পরে শিশুটিকে ধর্ষণচেষ্টার সময় ধস্তাধস্তির কারণে বাগানে থাকা ভিমরুলের চাকে আঘাত লাগে। এ সময় ক্ষিপ্ত ভিমরুলের অতর্কিত কামড় ও শিশুটি চিৎকার করলে পালিয়ে যায় ওই যুবক।

পরে শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে বিষয়টি জানালে থানায় অভিযোগ করা হয়। এ ঘটনায় মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে উপজেলার বালিয়া ইউনিয়নের নিজ বাড়ির সামনে থেকে ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

এ ব্যাপারে কাওয়ালীপাড়া বাজার তদন্ত কেন্দ্রর উপপরিদর্শক (এসআই) আবু সাঈদ বলেন, ৯ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে জাদব চন্দ্র মনিদাসকে গ্রেপ্তার করেছি। এ ঘটনায় ভুক্তভোগী ওই শিশুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এ ছাড়া ভুক্তভোগী শিশুটির মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।

দেশ রূপান্তর

Exit mobile version