Site icon অবিশ্বাস

নরসিংদীর পলাশে গ্রাম পুলিশের বিরুদ্ধে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

 

 

নরসিংদীর পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নে শরীফ নামে এক গ্রাম পুলিশের বিরুদ্ধে প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত শরীফকে গ্রেফতার করা হয়েছে।

 

শরীফ পলাশেরচর গ্রামের কামালের ছেলে। শরীফ বিয়ের প্রলোভন এবং হুমকি প্রদর্শন করে মাঝেরচর গ্রামের ওই কিশোরীকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার (৭ জুলাই)।

এ ঘটনায় প্রতিবন্ধী কিশোরী স্থানীয় ইউপি সদস্য মনিরুজ্জামান ভূঁইয়া আজাদ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের কাছে বিচার দাবি করেন। কিন্তু অভিযুক্ত শরীফ প্রভাবশালী হওয়ায় নিজের প্রভাব খাটিয়ে এলাকার লোকজনকে ম্যানেজ করে ঘটনা ধামাচাপা দিয়ে রাখার চেষ্টা করেছে বলে জানা গেছে। অন্যদিকে বিচার না পেয়ে বাড়িতে কয়েকবার আত্মহত্যা করার চেষ্টা চালান বলে পরিবার সূত্রে জানা যায়।

এ ব্যাপারে বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে কিশোরী ও তার মা পলাশ থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের পর অভিযুক্ত শরীফকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ নাসির উদ্দীন সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, অভিযুক্ত আসামিকে দুপুরের আগেই গ্রেফতার করা হয়েছে।

অধিকার নিউজ

Exit mobile version