Site icon অবিশ্বাস

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগ

সোনারগাঁয়ে  এক যুবতী (২৩)কে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ১৯ জুন সকালে ধর্ষিতা বাদী হয়ে ধর্ষক মোফাজ্জল হোসেন (২৬)কে আসামি করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহারে ধর্ষিতা উল্লেখ করেন, উপজেলার সাদিপুর ইউনিয়নের হলদাবাড়ি গ্রামের আঃ হাকিম মিয়ার ছেলে মোফাজ্জল হোসেনের সঙ্গে একই স্কুলে লেখাপড়া করতেন দুজন। এ সুবাদে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি জানাজানি হওয়ার পর প্রেমিকার মা-বাবা তাকে ২০১০ সালে অন্যত্র বিয়ে দিয়ে দেন। বিয়ের পর মোফাজ্জল হোসেন প্রেমিকাকে বিয়ে করবে বলে তার স্বামীর সংসার ছেড়ে চলে আসতে বলে।

প্রেমিকা তার কথায় ২০১১ সালে স্বামীকে তালাক দিয়ে বাবার বাড়ি চলে আসেন। এরপর মোফাজ্জলকে বিয়ে করতে বললে সে নানা টালবাহানা শুরু করে এবং বিয়ে করবে বলে তাকে নিয়ে বিভিন্ন জায়গায়  ঘোরার কথা বলে দৈহিক মিলনে বাধ্য করে। এরই মধ্যে মোফাজ্জলের বাবা-মা তাকে অন্যত্র বিয়ে করিয়ে দেন। তখন প্রেমিকা বিয়ের ব্যাপারে মোফাজ্জলের কাছে জানতে চাইলে  সে প্রেমিকাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় ধর্ষণ করে। গত ১২ই জুন সন্ধ্যায় মোফাজ্জল প্রেমিকার (ধর্ষিতার) বাড়িতে এসে তাকে একা পেয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

মানব জমিন

 

Exit mobile version