Site icon অবিশ্বাস

নারায়ণগঞ্জে চকলেটের লোভ দেখিয়ে ২ বছরের শিশুকে ধর্ষণ

নারায়ণগঞ্জ সদর উপজেলায় চকলেটের প্রলোভন দেখিয়ে দুই বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা করেছেন।

এ ঘটনায় অভিযুক্ত জাহাঙ্গীর সরদার (৪৫) নামের এক ব্যক্তিকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবারও ভুক্তভোগী শিশুটিকে নানির কাছে রেখে মা ও বাবা দুজনই কাজে চলে যান। শিশুটি বাসার সামনে খেলছিল। এক পর্যায় জাহাঙ্গীর সরদার এসে তাকে চকলেটের প্রলোভন দেখিয়ে নিজের ঘরে নিয়ে যান। পরে দুপুর সাড়ে ১২টার দিকে শিশুটির নানি জাহাঙ্গীরের ঘর থেকে শিশুটির চিৎকার শুনতে পান। এ সময় তিনি দরজা খুলে দেখেন শিশুটি কান্নাকাটি করছে। পরে লোকজন এসে জাহাঙ্গীর সরদারকে আটক করে গণপিটুনি দেয়।

এক পর্যায়ে স্থানীয় কাউন্সিলর কবির হোসাইন ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করেন এবং থানায় খবর দিয়ে পুলিশের কাছে তাকে সোর্পদ করেন।

কবির হোসাইন বলেন, “শুনেছি এর আগেও তার বিরুদ্ধে নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগ ছিলো। ওই ঘটনায় তাকে জুতাপেটার পর থানায় সোপর্দ করা হয়েছিলো এবং ওই মামলায় সে জেলও খাটে।”

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, শিশুটিকে উদ্ধার করে হাসপাতাল পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ধর্ষণ মামলা করেছেন।

ঢাকা ট্রিবিউন

Exit mobile version