Site icon অবিশ্বাস

নীলফামারীতে চলন্ত অটোরিক্সায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টা

নীলফামারীতে চলন্ত অটোরিক্সায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে চালকসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৩ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে ডোমার-আমবাড়ি সড়কের ভেলেঙ্গার ডারা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

 

পরে মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরের দিকে তাদের আদালতের মাধ্যমে তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার জোড়াবাড়ি ইউনিয়নের মফিজপাড়া এলাকার অটোরিক্সা চালক কামাল ইসলাম (২০) ও একই এলাকার তার সহযোগী ইউনুস আলী (৪৮)।

মামলার বিবরণে জানা যায়, গত সোমবার (২৩ নভেম্বর) বিকাল ৪টার দিকে ওই গৃহবধূ চিলাহাটি এলাকায় তার শ্বশুর বাড়ি থেকে বাবার বাড়ি নওগাঁ যাওয়ার জন্য একটি অটোরিক্সায় ডোমার রেল স্টেশনে যান। শান্তাহার যাওয়ার ট্রেনের খোঁজ নেওয়ার জন্য গৃহবধূ অটোচালক কালামকে স্টেশনে খোঁজ নিতে বলেন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই গৃহবধূ টিকিট কাউন্টারে শান্তাহারের একটি টিকেট চাইলে, শান্তাহারের কোনো ট্রেন নেই বলে জানায় স্টেশন কতৃপক্ষ।

পরে বাধ্য হয়েই ওই অটোরিক্সাতেই বাড়ি ফিরছিলেন গৃহবধূ। অটোচালক ইতোমধ্যে তার সহযোগী ইউনুসকে নিয়ে ডোমার-আমাবাড়ির অন্ধকার নির্জন রাস্তা দিয়ে চিলাহাটি রওনা হয়। কিছুদূর যাওয়ার পর অন্ধকার একটি স্থানে প্রথমে অটোরিক্সার ভিতরে এবং পরবর্তীতে অটোরিক্সা থেকে জোরপূর্বক নামিয়ে পাশ্ববর্তী ধানক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।

পরে গৃহবধূ অনৈতিক প্রস্তাবে রাজি হয়ে কৌশলে তাদেরকে আবার অটোরিক্সায় ফিরিয়ে নিয়ে আসে। কিছুদূর আসার পর ভেলেঙ্গার ডারা এলাকার রাস্তার পাশে একটি দোকানে কিছু মানুষ দেখতে পেয়ে গৃহবধূ চিৎকার করে অটোরিক্সা থেকে লাফ দেন। পরে এলাকাবাসী অভিযুক্তদের আটক করে পুলিশে খবর দেয়। রাতেই গৃহবধূ বাদী হয়ে তাদের নামে ডোমার থানায় ধর্ষণ চেষ্টার মামলা করেন।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “খবর পেয়ে দ্রুত ঘটনাস্থালে গিয়ে আসামিদের ধরে নিয়ে আসি। মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।”

ঢাকা ট্রিবিউন

Exit mobile version