Site icon অবিশ্বাস

ফতুল্লায় তরুণীকে রাতভর আটকে রেখে ধর্ষণের মামলায় যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জের ফতুল্লায় অটোরিকশা গ্যারেজে রাতভর আটকে রেখে একটি পোশাক কারখানার তরুণীকে (১৯) ধর্ষণের অভিযোগে করা মামলায় এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। আজ রোববার সকালে অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে। গ্রেপ্তার যুবকের নাম দানিয়াল (২৭)।

মামলার এজাহারের বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার রাতে পোশাক কারখানায় কাজ শেষে ওই তরুণী তাঁর সহকর্মীর সঙ্গে হেঁটে বাড়ি ফিরছিলেন। পথে দানিয়াল ও তাঁর সহযোগী যুবক ওই তরুণী এবং তাঁর সহকর্মীকে আটক করে দুজনের সম্পর্কের বিষয়ে জানতে চেয়ে ভয়ভীতি দেখান। একপর্যায়ে সহকর্মীসহ ওই তরুণীকে দানিয়াল তাঁর অটোরিকশায় তুলে গ্যারেজে নিয়ে যান। সেখানে নিয়ে সহকর্মী যুবককে তাড়িয়ে দিয়ে দানিয়াল ওই তরুণীকে ধর্ষণ করেন। পরে দানিয়ালের সহযোগী যুবকও তরুণীকে ধর্ষণ করেন। এরপর রাতভর আটকে রেখে তরুণীকে ধর্ষণ করে ভয়ভীতি দেখিয়ে ভোরে ছেড়ে দেওয়া হয়।

এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে আজ ফতুল্লা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণ মামলা করেছেন। ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান বলেন, ওই তরুণীর স্বাস্থ্য পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত দানিয়ালকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্ত অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রথম আলো

Exit mobile version