Site icon অবিশ্বাস

ফেনীতে ছাত্রদল নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা

ফেনীতে ধর্ষণের অভিযোগে জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম দুলালের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ২৬ জুন শনিবার রাতে এক নারী বাদী হয়ে এ মামলা করেন।

 

মামলায় উল্লেখ করা হয়েছে, শহরের মধ্যম চাড়িপুর এলাকার ওই নারী শহীদ শহীদুল্লা কায়সার সড়কের একটি বাসায় ভাড়া থাকেন। ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম দুলালের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। এক সময় বিয়ের কথা বলে দুলাল তার সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করে। পরবর্তীতে তিনি দুলালকে বিয়ে করার জন্য চাপ দিতে থাকে। এ সময় দুলাল বাসায় হুজুর এনে বিয়ে করেন। কিন্তু রাজনৈতিক কারণে কাবিন রেজিস্ট্রি করেননি। তার পরই দুলাল গড়িমসি করতে শুরু করেন।

মামলায় আরও উল্লেখ করা হয়, ১১ জুন কাবিননামা রেজিস্ট্রি করার জন্য ওই নারী সালিশের আয়োজন করেন। এতে ২০ লাখ টাকা দেনমোহর দিয়ে কাবিননামা রেজিস্ট্রি করার সিদ্ধান্ত হয়। কিন্তু দুলাল সামাজিক বিচার অমান্য করে তার বিরুদ্ধে অপপ্রচার শুরু করে। মামলার আসামিদের মধ্যে রয়েছে দুলাল, তার বাবা, মা ও দুই ভাই।

এ ব্যাপারে কাজী নজরুল ইসলাম দুলালের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আসন্ন জেলা ছাত্রদলের কমিটিতে বিবাহিতদের পদ দেওয়া হবে না। ছাত্রদলে এমন সিদ্ধান্ত থাকায় তার বিরুদ্ধে একের পর এক চক্রান্ত চলছে।

ফেনী থানার পরিদর্শক (তদন্ত) তহিদুল ইসলাম জানান, নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। এখনও কেউ গ্রেপ্তার হয়নি।

সমকাল

Exit mobile version