Site icon অবিশ্বাস

ফেনীর ছাগলনাইয়ায় ছাত্র ধর্ষণের অভিযোগে মাদরাসা শিক্ষককে গণপিটুনি

ফেনীর ছাগলনাইয়ায় এক মাদরাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে। ঘটনাটি জানাজানি হলে মো. ফোরকান (২৬) নামের ওই মাদ্রাসা শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেন এলাকাবাসী।

বুধবার (১০ জুলাই) বিকেল সোয়া ৪টার দিকে ওই মাদরাসা শিক্ষককে ছাগলনাইয়া পৌরসভার মধ্যম মটুয়া থেকে আটক করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মো. ফোরকানের বিরুদ্ধে গত মঙ্গলবার বিকেল ৪টার দিকে ওই ছাত্রকে বলাৎকারের অভিযোগ রয়েছে। শিশুটির আত্মচিৎকারে তার পিতা-মাতা ছুটে গিয়ে তাকে উদ্ধার করে। এই ঘটনায় থানায় মামলা হয়েছে। ওই ছাত্র এখন পুলিশের হেফাজতে রয়েছে।

জানা যায়, ওই শিশুটি স্থানীয় একটি স্কুলের প্রথম শ্রেণির ছাত্র। ছাত্রটিকে বাসায় গিয়ে আরবী প্রাইভেট পড়াতেন মধ্যম মটুয়া নূরানী মাদ্রাসার আরবী বিষয়ের শিক্ষক মো. ফোরকান। গত মঙ্গলবার বিকাল ৪টার দিকে আরবী প্রাইভেট পড়াতে বাসায় গিয়ে জোরপূর্বক শিশুটিকে বলাৎকার করেছেন মাদ্রাসা শিক্ষক মো. ফোরকান। পরে বিষয়টি এলাকায় জানাজানি হলে বুধবার বিকাল সোয়া ৪টা দিকে মো. ফোরকানকে আটক করে গণপিটুনি দেন স্থানীয় লোকজন। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। মাদরাসা শিক্ষক মো. ফোরকান ফেনীর ফুলগাজী উপজেলার আমজাদ হাট ইউনিয়নের উত্তর ধর্মপুর গ্রামের মৃত আবুল খায়ের বিডিআরের ছেলে।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, এ বিষয়ে মামলা হয়েছে। মাদরাসা শিক্ষককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পূর্ব পশ্চিম

Exit mobile version