Site icon অবিশ্বাস

বরিশালের হিজলায় তরুণীকে ধর্ষণের পর হত্যার হুমকি, গ্রেফতার ২

বরিশালের হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নে এক তরুণীকে (১৭) ঘর থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ধর্ষকসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৬ এপ্রিল) দুপুরে নরসিংহপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

শনিবার (১৬ এপ্রিল) সকালে ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর পাশাপাশি গ্রেফতারকৃতদের ‍আদালতে সোপর্দ করা হবে।

গ্রেফতার একজন হলো অভিযুক্ত ধর্ষক জাহাঙ্গীর কাজী। সে নরসিংহপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে। তার বিরুদ্ধে হিজলা থানায় ছিনতাই, চাঁদাবাজি, ডাকাতি, মারামারি ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে একাধিক মামলা রয়েছে। ধর্ষণে সহযোগিতার অভিযোগে গ্রেফতার অপরজন হলো খালেক। সে একই এলাকার মৃত সফিজ উদ্দিনের ছেলে।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার জানান, বুধবার রাতে জাহাঙ্গীর ও খালেক বাড়ি থেকে ওই তরুণীকে তুলে নিয়ে যায়। প্রায় আধাকিলোমিটার দূরে কলাবাগানের মধ্যে নিয়ে তাকে ধর্ষণ করে জাহাঙ্গীর। ঘটনা কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেয় সে। এরপর ঘটনাটি গোপন রাখার চেষ্টা করে তরুণী।

পুলিশ সোর্সের মাধ্যমে বিষয়টি জানতে পেরে ওই তরুণীর স্বজনদের মামলা করার পরামর্শ দেন। শুক্রবার বেলা সাড়ে ১১টায় তরুণীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করার পরপরই দুই জনকে গ্রেফতার করা হয়।

বাংলা ট্রিবিউন

Exit mobile version