Site icon অবিশ্বাস

বরিশালে শিক্ষার্থীকে মারধর ও কামড়ে দেওয়ার অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

বরিশালে এক মাদ্রাসাশিক্ষকের বিরুদ্ধে শিশুশিক্ষার্থীদের বিভিন্ন কায়দায় মারধর ও কামড় দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ২৮ আগস্ট শনিবার জোবায়ের আহমেদ (২৮) নামে ওই শিক্ষককে আটক করেছে থানা পুলিশ।

এ ঘটনায় অভিযোগ করা শিশুটির বাবা আ. কাইয়ুম ও নানি খাদিজা বেগম জানান, তার আট বছরের ছেলে আবু তালহা বরিশালের ভাঙারপোল এলাকার পূর্ব ধর্মাদী জামে দারুল উলুম মাদ্রাসার হেফজ খানার নাজেরানার ছাত্র।

বুধবার রাতে দুষ্টুমি করার অপরাধে তাকে মারধর করেন এবং কামড় দেন শিক্ষক জোবায়ের আহমেদ। পাশাপাশি বুকের ওপর গ্যাসের সিলিন্ডার রাখাসহ বিভিন্নভাবে শারীরিক নির্যাতনও করেন তিনি।

পরের দিন বিষয়টি মাদ্রাসার সভাপতি সালামকে জানালে আবারও আবু তালহাকে মারধর করা হয় এবং শুক্রবার পুকুরে চুবানো, মল চাটানোসহ বিভিন্নভাবে শাস্তি দেওয়া হয়। পরে শুক্রবার রাতে তালহা অসুস্থ হয়ে পড়লে তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

এ বিষয়ে এয়ারপোর্ট থানার ওসি কমলেশ চন্দ্র হালদার জানান, অভিযুক্তের বিরুদ্ধে শিশু নির্যাতন আইনে মামলা করা হয়েছে।

বিএমপির উপপুলিশ কমিশনার উত্তর মোহাম্মদ জাকির হোসেন মজুমদার জানান, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে অভিযুক্তকে আটকও করা হয়েছে। এ ঘটনায় আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান তিনি।

যুগান্তর

Exit mobile version