Site icon অবিশ্বাস

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ‘বন্দুকযুদ্ধে’ ১ রোহিঙ্গা নিহত

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গা নিহত হয়েছে; যিনি মাদক বিক্রেতা বলে বিজিবির ভাষ্য। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে ইয়াবা ও অস্ত্র।

 

১ জুন সোমবার ভোরে উপজেলার ঘুমধুম ইউনিয়নের গোদা লেক সীমান্ত এলাকায় গোলাগুলির গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে বিজিবির কক্সবাজার-৩৪ ব্যাটালিয়ানের অধিনায়ক (পরিচালক) লেফটেন্যান্ট কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ জানান।

নিহত ব্যক্তি মাদক পাচারকারি ও মিয়ানমারের রোহিঙ্গা নাগরিক বলে বিজিবি জানালেও তার বিস্তারিত নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি।

আলী হায়দার বলেন, ভোরে মিয়ানমার থেকে সীমান্ত পেরিয়ে ইয়াবার বড় একটি চালান আসার খবরে বিজিবির একটি দল ঘটনাস্থলে অবস্থান নেয়। এক পর্যায়ে মিয়ানমারের দিক থেকে আসা ৮/১০ জন সন্দেহজনক লোককে দেখতে পেয়ে বিজিবির সদস্যরা তাদের থামার জন্য নির্দেশ দেয়। এ সময় মাদক পাচারকারিরা বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি করলে বিজিবির সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে।

” এক পর্যায়ে মাদক পাচারকারিরা মিয়ানমার দিকে পালিয়ে যায় এবং ঘটনাস্থল থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। ”

বিডি নিউজ

Exit mobile version