Site icon অবিশ্বাস

বান্দরবানে মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বান্দরবান জেলা শহরে এক মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণের অভিযোগে সাজ্জাদ হোসেন (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সাজ্জাদের বাড়ি শহরের ওয়াপদা ব্রিজ এলাকায়।

 

সোমবার (৫ অক্টোবর) রাতে তাকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম চৌধুরী

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গত ২৭ সেপ্টেম্বর ভোর রাতে বান্দরবান সদরের বাজার এলাকার মসজিদ মার্কেটের গলিতে ওই ভারসাম্যহীন নারীকে ধর্ষণ করে সাজ্জাদ। পরে বাজারে স্থাপিত সিসিটিভি’র ফুটেজে ধর্ষণের ভিডিওটি ধরা পড়ে। এরপর থেকেই সাজ্জাদকে খুঁজতে থাকে বাজারের ব্যবসায়ীরা। এক পর্যায়ে সোমবার রাতে সাজ্জাদকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয় ব্যবসায়ীরা।

পুলিশ সাজ্জাদ হোসেনকে গ্রেফতার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসার জন্য। সেখান থেকে তাকে পুলিশ হেফাজতে থানায় আনা হয়।

এদিকে বান্দরবানে ভারসাম্যহীন নারীকে ধর্ষন এর ঘটনায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে এবং দোষীকে যথাযথ শাস্তি প্রদানের দাবি ওঠেছে।

বান্দরবান সদর থানার ওসি শহীদুল ইসলাম চৌধুরী বলেন, “মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণের অভিযোগে সাজ্জাদকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।”

ঢাকা ট্রিবিউন

Exit mobile version