Site icon অবিশ্বাস

বাহুবলে দুই বোনকে আটকে রেখে ধর্ষণ

বাহুবলে স্কুলছাত্রী দু’বোনকে ঘরে আটকে রেখে ধর্ষণের অভিযোগে পুলিশ দুই কিশোরকে গ্রেপ্তার করেছে।

 

ঘটনাটি ঘটেছে ২৯ জুলাই বৃহস্পতিবার রাতে উপজেলার মিরপুর ইউনিয়নের বারো আউলিয়া গ্রামে। গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার মিরপুর ইউনিয়নের বারো আউলিয়া গ্রামের নূরুল হকের পুত্র খোকন মিয়া (১৬) ও একই গ্রামের আবদুল আউয়ালের পুত্র সুমন মিয়া (১৭)।

সূত্র জানায়, গত বুধবার সন্ধ্যায় বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের বারো আউলিয়া গ্রামের দুই চাচাত বোন স্থানীয় দোকানে চিনি আনতে গিয়ে নিখোঁজ হয়। রাত বাড়ার সঙ্গে সঙ্গে পরিবারের লোকজন তাদের সন্ধান করে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে থাকেন। অন্যদিকে দোকান মালিক খোকন মিয়া তার সহযোগী সিএনজি চালক সুমন মিয়াকে নিয়ে ওই দুই ছাত্রীকে কৌশলে দোকানঘরের ভেতরের রুমে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে আটকে রাখে। রাতেই ওই দুই ছাত্রীর অভিভাবক স্থানীয় ইউপি মেম্বারসহ মুরব্বিয়ানদের নিয়ে খোকন ও সুমন মিয়ার পরিবারকে চাপ দেন। কিন্তু তারা ছাত্রীদ্বয়ের সন্ধান না দিয়ে অভিযোগ অস্বীকার করে। পরে চাপের মুখে ভোর ৫টার দিকে কিশোরীদের ছেড়ে দিলে তারা বাড়ি ফিরে।

পরে দুই কিশোরী বর্ণনায় বৃহস্পতিবার সন্ধ্যায় ওই দুই কিশোরের নাম উল্লেখসহ আরও ৩ জনকে অজ্ঞাতনামা আসামি করে ভুক্তভোগীর অভিভাবকরা বাহুবল মডেল থানায় মামলা দায়ের করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান জানান, অভিযুক্ত দুই কিশোরকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দুই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল প্রেরণ করা হয়েছে।

মানব জমিন

Exit mobile version