Site icon অবিশ্বাস

বোয়ালখালীতে ৫ শিশু ছাত্রকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসার বাবুর্চি গ্রেফতার

চট্টগ্রামের বোয়ালখালীতে ৫ শিশুকে ধর্ষণের অভিযোগে হাফেজ জাকের (১৯) নামের এক বাবুর্চিকে গ্রেফতার করেছে পুলিশ। জাকের বাঁশখালী উপজেলার পূর্ব কাথারিয়া গ্রামের নবী আহমদের ছেলে। তিনি বোয়ালখালী উপজেলার পশ্চিম সারোয়াতলীর মাদ্রাসায়ে ত্যৈয়বিয়া তাহেরিয়া দরবেশীয়া সুন্নিয়া এতিমখানা ও হেফজখানায় বাবুর্চি হিসেবে কর্মরত।

 

১ জুন মঙ্গলবার মাদ্রাসার এক ছাত্রের অভিভাবক থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে জাকেরকে গ্রেফতার করেন বলে জানান বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম।

তিনি বলেন, অভিযুক্ত আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে বলে জানান তিনি।
নাম প্রকাশ না করার শর্তে একজন অভিভাবক বলেন, ২০২০ সালের ১৭ জুলাই হেফজ শিক্ষার জন্য ছেলেকে (৯) মাদ্রাসায় ভর্তি করি। এবারের রমজানের বন্ধে গত ১২ এপ্রিল ছেলেকে বাড়ি নিয়ে যাই। সোমবার (৩১ মে) ছেলেকে মাদ্রাসায় নিয়ে যেতে চাইলে সে কান্নাকাটি করতে থাকে এবং মাদ্রাসায় যেতে অনীহা প্রকাশ করে। এর একপর্যায়ে সে জানায় মাদ্রাসার বাবুর্চি হাফেজ জাকের তার সঙ্গে খারাপ কাজ করে। পাশবিকতার শিকার শিক্ষার্থীদের সঙ্গে কথা বললে তারা বিষয়টি স্বীকার করে। তাদের অভিভাবকদের সঙ্গে আলোচনা করে এবং মাদ্রাসার পরিচালককে জানিয়ে জাকেরের বিরুদ্ধে মামলা দায়ের করি।

বিডি প্রতিদিন

Exit mobile version