Site icon অবিশ্বাস

ভাঙ্গায় প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণচেষ্টা, গ্রেপ্তার ১

ফরিদপুরের ভাঙ্গায় বাকপ্রতিবন্ধী তরুণী (২৫) কে ধর্ষণচেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।  ৮ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে উপজেলার চান্দ্রা ইউনিয়নের এক গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার ব্যক্তির নাম কাইয়ুম সিকদার (৪২)। মঙ্গলবার সন্ধ্যায় ওই তরুণীর মা বাদী হয়ে গ্রেপ্তার কাইয়ুমকে একমাত্র আসামি করে ভাঙ্গা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

মেয়েটির পরিবার জানায়, গত ১ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে ওই তরুণী বাড়ির পাশের একটি খাল থেকে গোসল করে বাড়ি ফিরছিলেন। পথে অভিযুক্ত কাইয়ুম সিকদার তাকে জোর করে ধরে একটি নির্মাণাধীন পরিত্যক্ত ভবনে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে ওই তরুণী বাড়ি ফিরে ঘটনাটি পরিবারের সদস্যদের জানালে তারা কাইয়ুমের অভিভাবকদের জানায়। অভিযুক্তের পরিবার প্রথমে ন্যায় বিচারের আশ্বাস দিলেও পরবর্তীতে ঘটনাটি ধামা চাপা দেওয়ার জন্য সময় ক্ষেপণ করতে থাকে। ঘটনার পর এক সপ্তাহ পার হলেও অভিযুক্তের পরিবারের কাছ থেকে কোন বিচার না পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় ওই তরুণীর মা ভাঙ্গা থানায় মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও ভাঙ্গা থানার উপ-পরিদর্শক মোমিনউদ্দিন জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। মঙ্গলবার সন্ধ্যায় ওই তরুণীর মা মামলা করার পর রাতেই আসামিকে গ্রেপ্তার করে থানায় আনা হয়েছে।

সমকাল

Exit mobile version