Site icon অবিশ্বাস

মুন্সিগঞ্জের শ্রীনগরে যৌন নিপীড়নের অভিযোগে মসজিদের ইমাম গ্রেপ্তার

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় যৌন নিপীড়নের অভিযোগে মসজিদের ইমামকে গ্রেপ্তার করেছে শ্রীনগর থানা পুলিশ।

উপজেলার কুকুটিয়া এলাকার পশ্চিম মুন্সীয়া পশ্চিমপাড়ার আব্দুল মান্নান খান মোহাম্মদিয়া জামে মসজিদের ইমাম মাওলানা মো. সেকান্দার আলী নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

অভিযোগ ও থানা সূত্রে জানা যায়, পশ্চিম মুন্সীয় গ্রামের এক কলেজ পড়ুয়া ছাত্রীকে যৌন নিপীড়নের দায়ে ওই ছাত্রী বাদী হয়ে ইমামের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ইমাম মো. সেকান্দার আলীকে  ২৬ আগস্ট সোমবার গ্রেপ্তার করে। গ্রেপ্তার মো. সেকান্দার আলী মসজিদের ইমামতির পাশাপাশি ঝার-ফুঁকের কাজ করতেন বলে জানা যায়।

মসজিদ কমিটির সভাপতি মো. মিলনের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ইমামকে পুলিশ গ্রেপ্তার করে নিয়ে গেছে শুনেছি। তবে কি কারণে তাকে গ্রেপ্তার করা হয়েছে, সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারেননি।

তিনি আরো বলেন, ১৭-১৮ বছর যাবত ওই মসজিদে ইমামতি করছেন মাওলানা সেকান্দার আলী। সে বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার কালিকাপুর গ্রামে মৃত ইশমাইল খানের ছেলে। সে এখন শ্রীনগর উপজেলার মুন্সীরহাঁটি এলাকার আমির হোসেন মাষ্টারের বাড়ি সংলগ্ন জমি কিনে বাড়িঘর নির্মাণ করে পরিবার পরিজন নিয়ে বসবাস করছেন।

এ বিষয়ে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. ইউনুচ আলী জানান, যৌন নিপীড়নের অভিযোগে মসজিদের ইমামকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন এবং পর্ণগ্রাফী আইনে মামলা হয়েছে।

সূত্র

Exit mobile version