Site icon অবিশ্বাস

মুন্সীগঞ্জের শ্রীনগরে ধর্ষণ চেষ্টার বিচার না পেয়ে বাক প্রতিবন্ধীর আত্মহত্যা

মুন্সীগঞ্জের শ্রীনগরে এক বাকপ্রতিবন্ধী ধর্ষণ চেষ্টায় স্থানীয় ইউপি সদস্যর বাড়িতে ভুক্তভোগীকে ডেকে নিয়ে ধর্ষণ চেষ্টাকারী লম্পট শরীফকে জুতা পেটা করে সমাধানের চেষ্টা করে রফিক মেম্বার। এঘটনায় ভুক্তভাগী ন্যায় বিচার না পেয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের অভিযোগ। ২৭ মার্চ শুক্রবার সকালে উপজেলার ষোলঘর এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ষোলঘর ইউনিয়নের সিংহের মাঝি পাড়া গ্রামের মৃত হাফিজ উদ্দিনের বাকপ্রতিবন্ধি কন্যা শিউলী আক্তার (৩৮) এর ঘরে ২৫ মার্চ বুধবার রাতে পার্শবর্তী মুন্সীর হাটি গ্রামের রফিকের পুত্র বখাটে শরীফ (৩০) জোরপূর্বক ঘরে ঢুকে শিউলীকে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিউলীর ডাক চিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে আসলে শরীফ পায়ের জুতা রেখে পালিয়ে যায়। পরে পরিবারের লোকজনকে শিউলী আকার ইঙ্গিতে লম্পট শরীফের জুতা দেখিয়ে ঘটনার বিবরণ দেয়। এতে করে ঘটনাটি এলাকায় জানাজানি হলে পরের দিন সকালে অতি উৎসাহি হয়ে স্থানীয় মেম্বার রফিক তার বাড়িতে শিউলীসহ লম্পট শরীফ ও তার পরিবারের অন্য সদস্যদের ডেকে বিচার সালিশ করে মিমাংশা করে। ন্যায় বিচার না পেয়ে শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে শিউলী বাড়িতে এসে প্রথমে কীটনাশক পান করে এবং পরে বসতঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরিবারের লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে ষোলঘর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। খবর পেয়ে শ্রীনগর থানা পুলিশের এসআই সাদিক লাশ উদ্ধার করে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞার কাছে জানতে চাইলে তিনি বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে।

আলোকিত সকাল

Exit mobile version