Site icon অবিশ্বাস

ময়মনসিংহের ভালুকায় ভাগ্নিকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামা গ্রেফতার

স্ত্রী রাতে গার্মেন্টসে উিউটি করতে গেলে ভাগ্নিকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা চালান মামা। এমনি অভিযোগ উঠেছে ময়মনসিংহের ভালুকা উপজেলার মামা হাবিবুর রহমানের (২৭) বিরুদ্ধে।সোমবার (২৩ ডিসেম্বর) দুপুরের দিকে তাকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে রবিবার (২২ ডিসেম্বর) ওই উপজেলার মো. জালাল উদ্দিনের বাড়ি থেকে হাবিবুর রহমানকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তি ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার শশীয়াল গ্রামের মৃত আজিদের ছেলে।

মামলার সূত্রে জানা যায়, গত ২২ ডিসেম্বর রবিবার চাকরির সন্ধানে ভুক্তভোগী তার মামার ভাড়া বাসায় আসেন। রাতে তার স্ত্রী গার্মেন্টসে উিউটি করতে যান। কিছুক্ষণ পর হাবিবুর রহমান ঘরের ভেতরে থেকে দরজায় তালা লাগিয়ে দেন। এ সময় ভুক্তভোগী ভাগ্নি দোহাই দিলেও জোর করে ধর্ষণের চেষ্টা চালায়। পরে ওই তরুণী কৌশলে ঘর থেকে বেড়িয়ে রাস্তায় চলে যান। সেখানে কয়েকজন স্থানীয় বাসিন্দা এই বিষয়টি জানতে পারে। পরে হাবিবুর রহমানকে আটকে রেখে ভালুকা মডেল থানার পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করে পুলিশ। ওই রাতেই ভালুকা মডেল থানায় মেয়েটি নিজেই বাদী হয়ে একটি ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেন।

ভালুকা মডেল থানার উপপরিদর্শক(এসআই) আমিনুল হক জানান, ভুক্তভোগী তরুণী ধর্ষণ চেষ্টার মামলা করেছে। তার মামা হাবিবুর রহমানকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

অধিকার নিউজ

Exit mobile version