Site icon অবিশ্বাস

যশোরের ঝিকরগাছায় ছাত্র ধর্ষণের অভিযোগে মাদ্রাসাশিক্ষক গ্রেফতার

যশোরের ঝিকরগাছায় মাদ্রাসাশিক্ষকের বিরুদ্ধে তার এক ছাত্রকে (১৩) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই ছাত্রের বাবা মঙ্গলবার (৫ জানুয়ারি) মামলা করেছেন। পুলিশ শিক্ষক ইয়াকুব আলীকে (৩৪) গ্রেফতার করেছে।

 

ইয়াকুব আলী যশোরের শার্শা উপজেলার গোগা গ্রামের রবিউল ইসলামের ছেলে। তিনি যশোরের ঝিকরগাছা উপজেলার শংকরপুর ইউনিয়নের কুমড়ি হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক।
মামলার এজাহারে বাদী উল্লেখ করেছেন, তার ছেলে ঝিকরগাছা উপজেলার কুমড়ি হাফেজিয়া মাদ্রাসায় থেকে পড়াশোনা করে। গত ৩১ ডিসেম্বর সে কাউকে কিছু না বলে মাদ্রাসা থেকে বাড়ি চলে যায়। পরদিন তাকে মাদ্রাসায় পাঠালে সে না গিয়ে আবারও বাড়িতে ফিরে আসে। কারণ জানতে চাইলে সে বলে, ‘হুজুর আমার সঙ্গে খারাপ কাজ করে’। মামলায় উল্লেখ করা হয়েছে, গত ১৫ অক্টোবর থেকে ২৫ ডিসেম্বরের মধ্যে বিভিন্ন সময়ে ইয়াকুব আলী মাদ্রাসায় তার রুমে ছেলেকে ডেকে নিয়ে ধর্ষণ করে। একইসঙ্গে ঘটনা কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখায়।
একটি সূত্র জানায়, ৪ জানুয়ারি সোমবার সন্ধ্যায় ঘটনাটি জানাজানি হয়। এরপর স্থানীয় লোকজন ইয়াকুব আলীকে আটক করে বাঁকড়া পুলিশ তদন্তকেন্দ্রে খবর দেয়। পরে পুলিশ এসে ইয়াকুব আলীকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, এ ঘটনায় শিশুর বাবা ইয়াকুব আলীর বিরুদ্ধে মামলা করেছেন। ইয়াকুবকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলা ট্রিবিউন

Exit mobile version