Site icon অবিশ্বাস

যশোরে হোটেল মালিকের বিরুদ্ধে কর্মচারীকে ধর্ষণের অভিযোগ

যশোর শহরের জেল রোড এলাকায় একটি হোটেল মালিকের বিরুদ্ধে তার প্রতিষ্ঠানে কর্মরত এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় যশোর কোতোয়ালি থানায় একটি অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী নারী।

 

লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন, দীর্ঘদিন ধরে তিনি হোটেলটিতে কাজ করে আসছেন। প্রতিদিনের মতো ৮ ডিসেম্বর রবিবার সকাল সাড়ে ৬টার দিকে কাজের জন্য তিনি সেখানে গেলে এক সহকর্মীর তাকে সবজি আনার জন্য মালিক সোহরাবের কক্ষে যেতে বলেন। সেখানে গেলেই দরজা বন্ধ করে দিয়ে তাকে ধর্ষণ করেন হোটেল মালিক সোহরাব। তার হাত থেকে রক্ষা পেতে ছোটাছুটি করতে গিয়ে দরজায় আঘাত লেগে তার ডানহাত রক্তাক্ত হয়।

ওই নারী জানান, কিছুক্ষণ পরে হোটেল মালিকের কবল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরে যান তিনি। সন্ধ্যায় স্বামী বাড়ি ফিরলে তাকে বিস্তারিত জানান। এরপর তারা হোটেল শ্রমিকনেতাদের বিষয়টি জানিয়ে থানায় অভিযোগ দেন।

বাংলাদেশ হোটেল রেস্টুরেন্ট মিষ্টি বেকারি শ্রমিক ইউনিয়নের যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম এবং বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের সাধারণ সম্পাদক কৃষ্ণা বিশ্বাস জানান, শ্রমিককে ধর্ষণের ঘটনায় পুলিশ আইনগত ব্যবস্থা না নিলে তারা আন্দোলনে যাবেন।

জানতে চাইলে যশোর কোতোয়ালি থানার ইনসপেক্টর (অপারেশন) আহসানউল্লাহ চৌধুরী বলেন, ঘটনার সত্যতা পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা ট্রিবিউন

Exit mobile version