Site icon অবিশ্বাস

রংপুরের মিঠাপুকুরে চেতনানাশক খাইয়ে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেফতার

রংপুরের মিঠাপুকুরে জুসের সাথে চেতনানাশক ওষুধ খাইয়ে দুই ভাবির সহায়তায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে জোবাইদুল (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ৩০ আগস্ট সোমবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

পুলিশ ও গৃহবধূর পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার লতিবপুর ইউনিয়নের অভিরামপুর গ্রামের মৃত আবদুল মজিদের ছেলে জোবাইদুল ইসলাম ১৭ এপ্রিল পূর্ব পরিচয়ের সূত্র ধরে ওই গৃহবধূকে ইফতারের দাওয়াত দেয়। ইফতারের সময় জুসের সাথে চেতনানাশক ওষুধ মিশিয়ে ওই গৃহবধূকে অচেতন করে ধর্ষণ করে জোবাইদুল। ধর্ষণের সময় জোবাইদুল ইসলামের দুই ভাবি ঘটনাটি মোবাইল ফোনে ভিডিও ধারণ করেন।

পরে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে গৃহবধূকে একাধিকবার ধর্ষণ করে জোবাইদুল। গৃহবধূর স্বামী ঢাকায় থাকায় বিষয়টি তিনি অনেকদিন গোপন রেখেছিলেন। কয়েকদিন আগে আবারও তাকে ভাবির বাসায় রাত যাপনের প্রস্তাব দেয় জোবাইদুল। উপায় না দেখে পুরো বিষয়টি ঢাকায় থাকা স্বামীকে খুলে বলেন তিনি। এ ঘটনায় রবিবার রাতে গৃহবধূর স্বামী বাদী হয়ে চারজনকে আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ ওই রাতেই তাকে গ্রেফতার করে।
মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন জানান, গৃহবধূর অভিযোগের ভিত্তিতে জোবাইদুল ইসলাম নামে এক যুবককে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন

Exit mobile version