Site icon অবিশ্বাস

রংপুরের মিঠাপুকুরে প্রথম শ্রেণির ছাত্রকে ধর্ষণ, শিক্ষক গ্রেপ্তার

রংপুরের মিঠাপুকুরে একটি কিন্ডারগার্টেন স্কুলের প্রথম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে বেলাল হোসেন (২৮) নামে এক শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দেয় ভুক্তভোগি শিক্ষার্থীর বাবা। ২১ মার্চ শনিবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।

 

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, উপজেলার গোপালপুর ইউনিয়নের শাল্টিপাড়া গ্রামে ‘নতুন কুঁড়ি’ আইডিয়াল স্কুলে প্রথম শ্রেণিতে পড়ে ওই ছাত্র। স্কুল থেকে প্রায় এক কিলোমিটার দূরে তার বাড়ি। করোনা ভাইরাস সংক্রমণরোধে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও স্কুলটির শিক্ষক বেলাল হোসেন ওই ছাত্রকে স্কুল চালু হয়েছে বলে জানিয়ে ডেকে নিয়ে যান। পথিমধ্যে একটি ঝোপে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন বেলাল।
ছাত্রটির চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে হাতেনাতে ধরে ফেলেন। পরে স্থানীয় গোপালপুর ইউনিয়ন পরিষদে নিয়ে যাওয়া হয় তাদের। ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম দীলিপ পাইকার অভিযুক্ত বেলাল হোসেনকে পুলিশের হাতে তুলে দেন। গ্রেপ্তারকৃত বেলাল বগেরবাড়ি গ্রামের আবদুস সালামের ছেলে। এ ঘটনায় ছাত্রটির বাবা থানায় মামলা করেছেন। ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আলী বিশ্বাস বলেন, গ্রেপ্তারকৃত শিক্ষক বেলালকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

কালের কণ্ঠ

Exit mobile version