Site icon অবিশ্বাস

রাজধানীতে চার কিশোরীকে দলবেধে ধর্ষণ, আটক ৪

রাজধানীর কদমতলী ও বাড্ডায় চার কিশোরীকে দলবেধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

কদমতলীর ঘটনায় তিনজনকে তিনদিনের রিমান্ডে নেয়া হয়েছে।১০ ফেব্রুয়ারি সোমবার, ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার শুনানি শেষে এ আদেশ দেন। রিমান্ডে যাওয়া আসামিরা হলেন: রানা ব্যাপারী, সোহেল ব্যাপারী ও আক্তার আলী।

সোমবার দুপুরে, কদমতলী থানার মামলা তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মাহাবুব আলম মামলার সুষ্ঠু তদন্তের জন্য দশ দিনের রিমান্ডের আবেদন করে আসামিদের আদালতে হাজির করেন।শুনানি শেষে বিচারক রিমান্ডের এ আদেশ দেন। আদালতে রাষ্ট্রপক্ষের আইনজীবী হেমায়েত উদ্দিন খান হিরন এ তথ্য নিশ্চিত করেছেন।

আর, বাড্ডার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ। ভিকটিমদের ঢাকা মেডিক্যালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসা চেয়া হচ্ছে।

৯ ফেব্রুয়ারি রবিবার রাতে, কদমতলীর নোয়াখালী পট্টি এলাকার একটি বাসায় দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া যায়। জানা যায়, ১৫ বছরের ওই কিশোরীকে তার বাবা-মা বাসায় রেখে বাইরে যান। তার সঙ্গে ছিলো ১৩ বছরের আরেক কিশোরী। রাত ১০টার দিকে তিন লোক ওই বাসায় ঢুকে হাত-পা বেঁধে দুই কিশোরীকে ভোর ৫টা পর্যন্ত সংঘবদ্ধভাবে ধর্ষণ করে। এলাকাবাসী জানায়, অভিযুক্তরা এলাকায় মাদক বিক্রি ও সেবনে জড়িত। এ ঘটনায় কদমতলী থানায় মামলা হলে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। সোমবার, তাদের আদালতে পাঠালে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন মহানগর মুখ্য হাকিম আদালত।

এদিকে, রাজধানীর ভাটারা থানার ডিআইটি প্রজেক্টে বখাটেদের হাতে ধর্ষণের শিকার হয়েছে দুই কিশোরী। এঘটনায়, জিজ্ঞাসাবাদের জন্য এক কিশোরীর প্রেমিককে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, ধর্ষণের শিকার চারজনের বয়স ১৩ থেকে ১৫ বছরের মধ্যে।

ডিবিসি নিউজ

Exit mobile version