Site icon অবিশ্বাস

লক্ষ্মীপুরের রামগঞ্জে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ, গ্রেফতার ১

লক্ষ্মীপুরের রামগঞ্জে এক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের মামলায় ‘একটি বাড়ি একটি খামার’ ও পল্লী সঞ্চয় ব্যাংক রামগঞ্জ উপজেলার মাঠ সহকারী মাসুদ আলমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

১৯ জুন বুধবার দুপুরে ওই প্রতিবন্ধী কিশোরীর মা বাদী হয়ে রামগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। এ মামলায় মাসুদ আলমকে আসামি করা হয়। এর আগে রাতে উপজেলার পূর্ব পানপাড়া এলাকা থেকে মাসুদ আলমকে আটক করা হয়। পরে আটককৃত মাসুদ আলমকে এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে বুধবার বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। অপরদিকে প্রতিবন্ধী কিশোরীকে শারীরিক পরীক্ষার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠায় পুলিশ।
পুলিশ ও প্রতিবন্ধী কিশোরীর স্বজনরা জানায়, কিশোরীর মা ‘একটি বাড়ি একটি খামার’ ও পল্লী সঞ্চয় ব্যাংক রামগঞ্জ উপজেলা শাখা থেকে মাঠ সহকারী মাসুদ আলমের মাধ্যমে ২১ হাজার টাকা ঋণ নেয়। এ ঋণের টাকা নেয়ার জন্য মাসুদ আলম তাদের বাড়িতে আসা-যাওয়া করত। এ সুবাধে ওই প্রতিবন্ধী কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে। ইতিমধ্যে প্রতিবন্ধী কিশোরী দুই মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। ঘটনাটি জানাজানি হওয়ার পর মাসুদ আলমকে ওই কিশোরীকে বিয়ে করার জন্য চাপ দেয় স্থানীয় এলাকাবাসী। এরপর থেকে মাসুদ আলম গা-ডাকা দেয়।

মানব জমিন

Exit mobile version