Site icon অবিশ্বাস

শরীয়তপুরের নড়িয়ায় তরুণীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় এক তরুণীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই তরুণী নড়িয়া থানায় ১৪ মার্চ শনিবার সকালে চারজনের বিরুদ্ধে মামলা করেছেন বলে জানিয়েছেন ওসি হাফিজুর রহমান।

 

আসামিদের মধ্যে তিনজন হলেন উপজেলার কাপাশপাড়া গ্রামের জয়নাল আবেদিনের ছেলে আমিন আহম্মেদ মোল্লা, একই গ্রামের কালু সরদারের ছেলে হৃদয় সরদার ও জাহাঙ্গীর মোল্লার ছেলে মুরাদ মোল্লা। তাদের বয়স ২২ থেকে ২৬ বছর বলে মামলায় উল্লেখ করা হয়েছে। অন্যজন অজ্ঞাত।

২২ বছর বয়সী ওই তরুণীর বাড়িও ওই গ্রামে।

মামলায় তিনি অভিযোগ করেছেন, ১৩ মার্চ শুক্রবার বিকালে শরীয়তপুর শহর থেকে অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন তিনি। বিকাল ৫টার দিকে ভেনোপা বাজার এলাকায় অটোরিকশা থেকে নামার পর চার-পাঁচজন তাকে একটি পুকুরপাড়ে নিয়ে ধর্ষণ করে। তারা তাকে ঘটনা কাউকে না জানানোর হুমকি দেয়।

পরে স্থানীয়রা টের পেয়ে তরুণীকে বাড়ি পৌঁছে দেয়। তরুণী পরিবারের কাউকে ঘটনা না জানিয়ে কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করলে ঘটনা জানাজানি হয় বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

তরুণীকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হাসপাতালের চিকিৎসক সুমন কুমার পোদ্দার বলেন, ডাক্তারি পরীক্ষায় তার শরীরে যৌন নির্যাতনের চিহ্ন পাওয়া গেছে। ধর্ষণ করা হয়েছে কিনা প্রতিবেদন তৈরির পর জানা যাবে।

এ ঘটনায় পুলিশ এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি। তবে পুলিশ আসামি গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রেখেছে বলে জানিয়েছেন ওসি হাফিজুর রহমান।

বিডি নিউজ

Exit mobile version