Site icon অবিশ্বাস

সাভারে ৫ বছর বয়সী শিশুকে ধর্ষণের চেষ্টা, গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

সাভারে ৫ বছর বয়সী এক শিশুকে টিভি দেখানোর কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে প্রতিবেশী শান্ত শেখ নামের একজনের বিরুদ্ধে।

 

শিশুটির চিৎকারে অন্যান্য প্রতিবেশী ও স্থানীয়রা ধর্ষণের চেষ্টাকারীকে হাতেনাতে আটক করেন। পরে তাকে গণধোলাই দিয়ে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির বাবা ২৮ মার্চ শনিবার রাতে সাভার মডেল থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। ২৯ মার্চ রবিবার দুপুরে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে ধর্ষণের চেষ্টাকারী শান্ত শেখকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে সাভার পৌর এলাকার চাপাইন রোডের টাট্টি মহল্লায় গ্রেপ্তারকৃত ধর্ষণের চেষ্টাকারীর নিজ বাসায় এ ঘটনা ঘটে।

মামলার এজাহার থেকে জানা যায়, শিশুটি তার পরিবারের সঙ্গে চাপাইন রোডের টাট্টি মহল্লায় বসবাস করে। শনিবার রাতে অভিযুক্ত শান্ত শেখ শিশুটিকে তার নিজ কক্ষে টিভি দেখানোর কথা বলে কৌশলে শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শিশুটি চিৎকার করলে আশপাশের লোকজন ও তার স্বজনেরা গিয়ে শিশুটিকে উদ্ধার এবং অভিযুক্ত শান্ত শেখকে আটক করে। পরে শিশুটিকে অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখান থেকে সাভার মডেল থানা-পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ হাসপাতালে গিয়ে শিশুটিতে উদ্ধার করে এবং শান্ত শেখকে আটক করে।

পরবর্তীতে রাতেই শিশুর বাবা মামলা দায়ের করলে অভিযুক্ত শান্তকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, ৫ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে এবং অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

দেশ রূপান্তর

Exit mobile version