Site icon অবিশ্বাস

হবিগঞ্জের মাধবপুরে স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

হবিগঞ্জের মাধবপুরে এক স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ১৬ মার্চ সোমবার রাতে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের কালিকাপুর নোয়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ধর্ষণের অভিযোগে রুবেল মিয়াকে (২১) গ্রেপ্তার করেছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য ভুক্তভোগীকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

 

পুলিশ জানায়, সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ওই ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হন। সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা ওই গ্রামের মৃত ছাবু মিয়ার ছেলে রুবেল মিয়া তাকে জাঁপটে ধরে মুখ চাপা দিয়ে তুলে নিয়ে যান। পরে একাধিকবার ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়। ওই ছাত্রী ঘরে ফিরতে দেরি হওয়ায় তার স্বজনরা তাকে খোঁজাখুঁজি ও ডাকাডাকি করতে থাকেন। শব্দ শুনে ধর্ষক তাকে রাত ১টার দিকে ঘর থেকে বের করে দেন। পরে ওই ছাত্রী বাড়িতে এসে বিষয়টি পরিবারকে জানান। এ ঘটনায় রুবেল মিয়ার বিরুদ্ধে মঙ্গলবার সকালে মাধবপুর থানায় একটি মামলা করেছেন ধর্ষিতার চাচা।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক কামরুল ইসলাম কালিকাপুর নোয়াগাঁও গ্রামে অভিযান চালিয়ে ধর্ষক রুবেল মিয়াকে গ্রেপ্তার করে। মাধবপুর থানার পরিদর্শক তদন্ত গোলাম দস্তগীর আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ ব্যাপারে মাধবপুর থানায় একটি মামলা হয়েছে।

ঢাকা টাইমস

Exit mobile version