চুয়াডাঙ্গার দামুড়হুদায় এক স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করা হয়েছে। ১৩ মার্চ শুক্রবার রাতে দামুড়হুদা উপজেলার পল্লী পীরপুরকুল্লা গ্রামে এ ঘটনা ঘটে।

১৬ মার্চ সোমবার দুপুরে ধর্ষণের শিকার স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দী রেকর্ড করা হয়েছে। এ ব্যাপারে স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে দুই জনের নাম উল্লেখ করে দামুড়হুদা মডেল থানায় মামলা দায়ের করেছে। সোমবার দুপুরে স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা ও আমলী দামুড়হুদা আদালতের বিচারক মানিক দাস ২২ ধারায় জাবানবন্দি রেকর্ড করেন।

ধর্ষণের শিকার স্কুলছাত্রীর মা জানান, ‘রাতে আমরা অনেক খোঁজাখুঁজি করে কোথাও পায়নি। পরে মেয়ে একাই বাড়ি ফিরে এসে ধর্ষণের বিষয়টি জানায়। গ্রামের মাতবররা সালিশে মীমাংসা করার কথা বলায় মামলা করতে দেরি হয়।’

১৫ মার্চ রোববার সন্ধ্যায় ধর্ষণের শিকার স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় মামলা করেন ধর্ষকদের বিরুদ্ধে।

দামুড়হুদা মডেল থানার ওসি আবদুল খালেক বলেন, ‘এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। ধর্ষণের শিকার স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে।’

সময় নিউজ টিভি

মন্তব্য করুন