নারায়ণগঞ্জের বন্দরে দুই বান্ধবীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ ধর্ষণের অভিযোগে দুই এবং সহয়তার অপরাধে আরো দুজনকে গ্রেপ্তার করেছে।

 

৮ জুন মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বন্দর থানার ২৪ নম্বর ওয়ার্ডের নবীগঞ্জ ইসলামবাগের আলাউদ্দিন মিয়ার বাড়িতে ধর্ষণের ঘটনা ঘটে।

দুই তরুণী বাদী হয়ে গ্রেপ্তার চারজনসহ পাঁচজনের নাম উল্লেখ করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

গ্রেপ্তাররা হলো নারায়ণগঞ্জ সদর থানার এম র্সাকেস এলাকার ভাড়াটিয়া সিফাত হোসেন (১৮) ও হাজীগঞ্জ এলাকার ভাড়াটিয়া সিফাত (২১), বন্দর থানার নবীগঞ্জ ইসলামবাগ এলাকার সাকিব হোসেন (২৪) একই এলাকার নাইম (২৪)। পুলিশ দুই তরুণীকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষার পর ২২ ধারায় আদালতে পাঠায়।

বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা জানান, আট দিন আগে নবীগঞ্জ গুদারা ঘাটে সিফাত হোসেন ও সিফাতের সঙ্গে মামলার বাদীর (১৭) পরিচয় হয়। পরে মোবাইল ফোন নাম্বার আদান-প্রদান করে তারা। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর ধারাবাহিকতায় মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় মামলার বাদী ও তার বান্ধবী (১৭) মাজার দেখার নবীগঞ্জ ঘাটে আসে। ওই সময় সিফাত ও সিফাত হোসেনসহ তাদের বন্ধু সাকিব হোসেন, নাঈম ও শাকিলের সঙ্গে দেখা হয়। পরে সবাই মিলে নবীগঞ্জ ইসলামবাগ এলাকার আলাউদ্দিন মিয়ার বাড়িতে ঝালমুড়ি খাওয়ার জন্য যায়। সেখানে পাশাপাশি দুটি রুমে দুই বান্ধবীকে সিফাত হোসেন ও সিফাত ধর্ষণ করে।

পুলিশ গ্রেপ্তারদের দুপুরে আদালতে পাঠায়।

দেশ রূপান্তর

মন্তব্য করুন