মানিকগঞ্জের ঘিওর উপজেলায় এক সন্তানের জননীকে দলবেঁধে ধর্ষণের মামলায় পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে। ৩১ মে রোববার রাতে তাদের গ্রেপ্তার করা হয় বলে ঘিওর থানার ওসি আশরাফুল আলম জানান।

 

এরা হলেন বরটিয়া ইউনিয়নের মৌহালী গ্রামের ছলিম মিয়ার ছেলে ওয়াসিম হোসেন (২০), সাজাহান মিয়ার ছেলে রাকিব মিয়া (২০) ও আব্দুল কুদ্দুসের ছেলে মো. রেদোয়ান (২০)।

ওসি আশরাফুল আলম বলেন, নির্যাতনের শিকার ওই নারী ঈদের আগের দিন বাবার বাড়ি বেড়াতে আসেন। তিনি স্বামী ও সন্তান নিয়ে পাশের গ্রামে থাকেন।

“রোববার সকালে (৩১ মে) বাবার বাড়ি থেকে তিনি মোবাইল রিচার্জ করতে পাশের বরটিয়া বাজারে যান। সেখানে তার চাচাত দেবর ওয়াসিম কৌশলে বাজারের পাশে নির্জন ভিটায় নিয়ে যান। সেখানে ওয়াসিম ও তার আট সহযোগী ওই নারীকে ধর্ষণ করেন।”

ওসি আশরাফ বলেন, এ ঘটনায় রোববার রাতে ওই গৃহবধূর মা বাদী হয়ে ধর্ষণের অভিযোগে ওয়াসিমসহ ১১ জনকে আসামি করে থানায় মামলা করেছেন। রাতেই তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

ওসি জানান, ১ জুন সোমবার সকালে জেলা সদর হাসপাতালে ওই নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। গ্রেপ্তার আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিডি নিউজ

মন্তব্য করুন