বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ছাত্রলীগের সাবেক সভাপতি শাহে আলমের গণসংযোগ করে বাড়ি ফেরার পথে তিন সহোদরকে পিটিয়ে আহত করা হয়েছে।

এ সময় রেজাউল নামে এক ছাত্রলীগ নেতার তিনটি দাঁত ফেলে দেয়া হয়েছে। এ ঘটনায় ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১৫-২০ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (১৭ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় উপজেলার উমরেরপার তালতলা বাজারসংলগ্ন নারী ইউপি সদস্য মেরিনা বেগমের বাড়ির সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

ওই দিন সন্ধ্যায় বিশারকান্দি ইউনিয়ন ছাত্রলীগ নেতা রেজাউল (২৮) ও তার বড় ভাই ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ইসরাফিল (৪০) এবং ছোট ভাই সবুজ (১৯) মরিচবুনিয়া এলাকায় গণসংযোগ করে বাড়ি ফেরার পথে ছাত্রদল কর্মী সোহেল ও মিলনের নেতৃত্বে ১৫-২০ জন অতর্কিত হামলা করে।

এতে ছাত্রলীগ নেতা রেজাউলের তিনটি দাত পড়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানের চিকিৎসক ডা. মিরা মজিদ তাদেরকে ভর্তি করেন এবং অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ছাত্রলীগ নেতা রেজাউলকে বরিশাল শেবাচিম হাসপাতালে স্থানান্তর করেন।

যুগান্তর

মন্তব্য করুন