সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গৃহশিক্ষক দ্বারা ধর্ষণের শিকার হয়েছেন এক প্রবাসীর স্ত্রী। ঘটনাটি ঘটেছে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের মাটিকোড়া দিয়ারপাড়া গ্রামে। ধর্ষণের শিকার মহিলা নিজেই বাদী হয়ে গতকাল উল্লাপাড়া মডেল থানায় গৃহশিক্ষক রুবেল রানার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর উল্লাপাড়া মডেল থানা পুলিশ রুবেলকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। রুবেল একই গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে ও স্থানীয় বিজ্ঞান কলেজের শিক্ষার্থী।
জানা গেছে, দিয়ারপাড়া গ্রামের মো. রুবেল রানা প্রবাসীর মেয়েকে গৃহশিক্ষক হিসেবে পড়াতেন। এ সুযোগে রুবেল শিক্ষার্থীর মাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতো। গত ২৩শে সেপ্টেম্বর বাড়িতে কেউ না থাকায় রাত ৯টার দিকে রুবেল ছাত্রীর মাকে খুন করার ভয় দেখিয়ে ধর্ষণ করে।

এ সময় মহিলার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে রুবেল পালিয়ে যায়। উল্লাপাড়া মডেল থানা উপ-পরিদর্শক মো. সাহেব গনি জানান, আসামি রুবেলকে গ্রেপ্তার করে আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। প্রবাসীর স্ত্রীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মানব জমিন

মন্তব্য করুন