গাইবান্ধার গোবিন্দগঞ্জে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ১৫ মে শুক্রবার থানায় মামলা হয়েছে। অভিযুক্ত ধর্ষক মুন্না মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

 

ভুক্তভোগী স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষা ও জবানবন্দির জন্য গাইবান্ধা প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত মুন্না মিয়া উপজেলার তালুককানুপুর ইউনিয়নের সুন্দইল গ্রামের দক্ষিণপাড়ার আমজাদের ছেলে।

জানা গেছে, ১৪ মে বৃহস্পতিবার রাত ৮টার দিকে অস্ত্রের মুখে বাড়ি থেকে তুলে নিয়ে যায় মুন্না মিয়া। এ সময় মুন্নাকে সাহায্য করে তার সহপাঠী আবু সাঈম, আরিফ হোসেন, লাবিব মিয়া ও আবদুর রাজ্জাক। পরে বাড়ির পাশের আখখেতে নিয়ে মুন্না মিয়া তাকে ধর্ষণ করে। এ সময় স্থানীয় লোকজন মসজিদে তারাবি নামাজ পড়তে যাওয়ার সময় আনাগোনা টের পেলে ভুক্তভোগীকে ফেলে পালিয়ে যায় বখাটেরা। ওই ছাত্রীকে উদ্ধার করে স্বজনরা। পরে পরিবারের জিজ্ঞাসাবাদে ধর্ষণের বিষয়টি জানায় ভুক্তভোগী ওই শিক্ষার্থী।

গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন জানান, ধর্ষণের ঘটনায় থানায় মামলা করা হয়েছে। পুলিশ রাতেই অভিযান চালিয়ে ধর্ষক মুন্না মিয়াকে গ্রেফতার করেছে। ডাক্তারি পরীক্ষা ও জবানবন্দির জন্য ভুক্তভোগী ছাত্রীকে গাইবান্ধা প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ

মন্তব্য করুন