গাজীপুরের শ্রীপুর পৌরসভার চন্নাপাড়া এলাকায় এক শিশুকে (৯) শ্লীলতাহানির অভিযোগে আমির হোসেন নামে একজনকে আটক করেছে পুলিশ।

 

শনিবার (১৬ মে) সকালে অভিযুক্ত ওই ব্যক্তিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। এর আগে শুক্রবার (১৫ মে) ও অভিযোগে ওই ব্যক্তির বিরুদ্ধে শ্রীপুর থানায় একটি মামলা রুজু হয়।

মামলার বিবরণ ও নির্যাতিতার মা জানান, ভুক্তভোগীদের বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছা এলাকায়। শিশু কন্যাকে সাথে নিয়ে স্বামী পরিত্যাক্তা ওই নারী অভিযুক্ত আমির হোসেনের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন।

গত ১০ মে কন্যাকে বাসায় রেখে মা কর্মস্থলে চলে যান। এসময় বেলা ১১টার দিকে মোবাইলে মেমেরি কার্ড ইনস্টল করার কথা বলে অভিযুক্ত আমির হোসেন শিশু কন্যাকে ডেকে তার কক্ষে নেয়। এক পর্যায়ে ধর্ষণের উদ্দেশে ওই শিশুর জামা কাপড় খুলে ধস্তাধস্তি করে। এসময় শিশুটি চিৎকার শুরু করে। চিৎকার দেওয়ায় ছেড়ে দিলে শিশুটি দৌড়ে কক্ষ থেকে বের হয়ে আত্মরক্ষা করে।

পরে আশপাশের লোকজন এসে ঘটনা শোনে অভিযুক্তের বিরুদ্ধে শিশুর পরিবারকে আইনগত ব্যবস্থা নেয়ার পরামর্শ দেয়া হয়। এতে অভিযুক্ত ব্যক্তি ক্ষিপ্ত হয়ে শিশুটির পরিবারকে তাদের ভাড়া ঘরে প্রবেশ করতে বাধা দেয়।

এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে ১৫ মে শুক্রবার রাতে থানায় অভিযোগ দায়ের করেছেন। শনিবার সকালে ওই রাতেই মামলা রুজু করে অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। শিশুর মাকে অভিযুক্তের বাড়ির ভাড়া বাসায় ফিরে যেতে সহযোগিতা করা হয়েছে।

ঢাকা ট্রিবিউন

মন্তব্য করুন