গাজীপুর জেলায়  ডেকে নিয়ে এক গার্মেন্টস কর্মীকে ৪ বন্ধু মিলে গনধর্ষনের অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ। ৪ এপ্রিল শনিবার শ্রীপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে শুক্রবার (৩ এপ্রিল) এই গার্মেন্টস কর্মী শ্রীপুর থানায় অভিযোগ দিলে তা মামলা হিসেবে রুজু হয়। গার্মেন্টস কর্মী শারিরীকভাবে অসুস্থ থাকায় বর্তমানে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন একই উপজেলার সিংগারদিঘি গ্রামের রুহুল আমিনের ছেলে আব্দুর রউফ(২২), একই গ্রামের তাজউদ্দিনের ছেলে রাব্বি(২০),ভোলা চরফ্যাশন জিননগর গ্রামের চাঁনমিয়ার ছেলে শামীম(২০)। এ ঘটনায় জড়িত অপর অভিযুক্ত আসাদ মিয়া এখনও পলাতক।

মামলার তদারকি কর্মকর্তা শ্রীপুর থানার পুলিশ পরিদর্শক সোহেল রানা জানান,নির্যাতিতা শারীরিকভাবে অসুস্থ থাকায় তাকে চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তার মেডিকেল পরীক্ষা করা হয়েছে। মামলার অভিযুক্তদের মধ্যে ৩জনকে গ্রেপ্তার করা হলেও ১জন এখনও পলাতক রয়েছে। তাকে ধরতে পুলিশ অভিযান অব্যহত রেখেছে।

আমাদের সময়

মন্তব্য করুন