গাজীপুরে একটি মাদ্রাসার শিক্ষার্থীকে (১৩) ধর্ষণ ও ধর্ষণের ভিডিও চিত্র ধারণের অভিযোগে মাদ্রাসার প্রিন্সিপালকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

১৬ নভেম্বর মঙ্গলবার রাতে গাজীপুর মহানগরীর কাশিমপুর এলাকায় একটি হাফিজিয়া মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

এ সময় গ্রেপ্তারকৃতের কাছ থেকে শিশু শিক্ষার্থীর নগ্ন ভিডিও, ছবি এবং একটি স্মার্টফোন জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃত হলেন- যশোরের কেশবপুর উপজেলার মির্জাপুর সরদাপাড়া গ্রামের মৃত জাবেদ আলী সরদারের ছেলে মো. হাদিউজ্জামান (৩৮)। তিনি কাশিমপুর বাগবাড়ী এলাকায় দারুস সুন্নাহ নুরানী হাফিজিয়া মাদ্রাসার প্রিন্সিপাল।

মামলার এজাহার ও পুলিশ জানায়, মহানগরীর কাশিমপুর বাগবাড়ী এলাকায় দারুস সুন্নাহ নুরানী হাফিজিয়া মাদ্রাসার এক শিশু শিক্ষার্থীকে প্রায় এক বছর আগে ধর্ষণ করে মাদ্রাসার প্রিন্সিপাল হাদিউজ্জামান।

এ সময়ে তিনি কৌশলে ধর্ষণের দৃশ্যও ধারণ করে। পরবর্তীতে ওই ধর্ষণের ধারণ করা ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখাতেন। ভয় দেখিয়ে দীর্ঘ এক বছর ধরে বিভিন্ন সময়ে শিশুটিকে ধর্ষণ করে আসছিলেন ওই শিক্ষক।

বিষয় শিশুটির পরিবার জানতে পেরে গত ১৬ নভেম্বর ওই ঘটনায় তার বাবা বাদী হয়ে কাশিমপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এই দিন রাতেই পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগ হাদিউজ্জামানকে গ্রেপ্তার করে।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবে খোদা জানান, গ্রেপ্তার করার সময় ধর্ষকের কাছ থেকে শিশু শিক্ষার্থীর নগ্ন ভিডিও, ছবি এবং একটি স্মার্টফোন জব্দ করা হয়েছে।

দেশ রূপান্তর

মন্তব্য করুন