গাজীপুরে এক নারী সহকর্মীকে ধর্ষণের অভিযোগে গ্লোরী ফুটওয়্যার লিমিডেট নামে একটি জুতার কারখানার মহা-ব্যবস্থাপক (জিএম) নাজমুল হোসনে ওরফে পাভেলকে (৩৬) গ্রেফতার করেছে পুলিশ।

 

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) ঘটনার শিকার নারী বাদী হয়ে জয়দেবপুর থানায় মামলা করলে পাভেলকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার নাজমুল ওরভে পাভেল স্থানীয় ভাওয়াল মির্জাপুর কলেজ গেইট এলাকার শাহাজাহান সকিদারের বাসায় ভাড়া থাকতেন। তার গ্রামে বাড়ি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার জালাই গ্রামে। তার বাবার ফরহাদ হোসেন।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন আল রশীদ জানান, অভিযুক্ত পাভেল বেতন বৃদ্ধি ও পদোন্নতির লোভ দেখিয়ে ওই নারীকে তার বাসায় ডেকে নিয়ে যান এবং হুমকি ও ভয়ভীতি দেখিয়ে তাকে একাধিকার ধর্ষণ করেন। সর্বশেষ গত ১০ জানুয়ারি পাভেল তাকে আবারও ধর্ষণ করেন এবং বিষয়টি কাউকে না জানাতে হুমকি দেন।

ধর্ষণের শিকার নারী পুলিশকে জানান, পাভেলের হুমকির মুখে আত্মীয়-স্বজন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের পরামর্শে তিনি মামলা দায়ের করেন।

মামলার বরাত দিয়ে ওসি বলেন, “কারখানার জিএম পাভেল সম্প্রতি ওই নারীকে খুন-জখমের ভয় দেখিয়ে তাকে ছাড়তে বাধ্য করেন। এই ঘটনায় মামলা দায়েরের পর মঙ্গলবার দুপুরে পাভেলকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।”

ঢাকা ট্রিবিউন

মন্তব্য করুন