চট্টগ্রামের বোয়ালখালীতে পৃথক দুটি ধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ৩১ অক্টোবর শনিবার রাতে উপজেলার শাকপুরা ইউনিয়নে এক শিশুকে ধর্ষণের অভিযোগে শিমুল দে (৩২) নামের এক যুবককে ও পশ্চিম গোমদন্ডী চরখিজিরপুর এলাকায় এক নারীকে ধর্ষণের অভিযোগে হাজী ফজল করিম(৬৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। ১ নভেম্বর রোববার তাদেরকে আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানিয়েছে বোয়ালখালী থানা পুলিশ।

অভিযোগে জানা যায়, ৩১ অক্টোবর শনিবার বিকেল ৩টার দিকে বাড়ি থেকে কৌশলে ডেকে নিয়ে উপজেলার শাকপুরা ইউনিয়নের ফিগো গার্মেন্টসের পেছনের নির্জন স্থানে এক শিশুকন্যাকে জোরপূর্বক ধর্ষণ করেন শিমুল। এ ঘটনায় ওই শিশুটির মা বাদী হয়ে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেন।

শিমুল চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাণীগ্রাম ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পশ্চিম পাড়া ফকির চাঁদ বাড়ীর মৃত মিলন দে’র ছেলে। তিনি বোয়ালখালী উপজেলার মধ্যম শাকপুরা সুধীর মাস্টারের বাসায় ভাড়া থাকতেন।

এদিকে উপজেলার পশ্চিম গোমদণ্ডী ৭নং ওয়ার্ডের চরখিজিরপুর সাতঘরিয়া পাড়ার মৃত হাজী কালা মিয়ার ছেলে হাজী ফজল করিম ৩০ অক্টোবর শুক্রবার সকাল ১০টার দিকে তবারক নেওয়ার জন্য পার্শ্ববর্তী এলাকার এক নারীকে ঘরে ডাকেন। ওই সময় রান্না ঘরে তবারক নিতে গেলে তাকে জোরপূর্বক ধষর্ণ করেন। পরে ধর্ষণের শিকার ওই নারী নিজেই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। তিনি এক বছর আগে অভিযুক্ত ফজল করিমের ঘরে কাজ করতেন বলে এজাহারে উল্রেখ করেন।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুল করিম জানান, পৃথক দুটি ধর্ষণের অভিযোগে মামলা রুজু করা হয়েছে। দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতে সোর্পদ করা হয়েছে।

সমকাল

মন্তব্য করুন