চুয়াডাঙ্গা পৌর এলাকায় সাত বছরের এক শিশুকে তেঁতুল খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। ২৬ সেপ্টেম্বর রোববার দুপুরে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

গ্রেপ্তার ওই তরুণের নাম মোহাম্মদ আলী (২০)। তিনি পৌর এলাকার একই গ্রামের বাসিন্দা এবং পেশায় কৃষিশ্রমিক। গতকাল সন্ধ্যায় ওই শিশুর বাবা মোহাম্মদ আলীকে আসামি করে চুয়াডাঙ্গা সদর থানায় মামলা করলে তাঁকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল দুপুরে বাড়ির পাশে ওই শিশু খেলছিল। এ সময় তেঁতুল খাওয়ানোর প্রলোভন দেখিয়ে অভিযুক্ত মোহাম্মদ আলী শিশুটিকে তাঁর ঘরে নিয়ে যান। এরপর তিনি ওই শিশুকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় শিশুটি চিৎকার করলে তাকে ছেড়ে দেওয়া হয়।

পরে শিশুটি এ ঘটনা তার পরিবারকে জানালে পরিবার ও ক্ষুব্ধ এলাকাবাসী মোহাম্মদ আলীকে খুঁজে বের করে গণপিটুনি দেয়। এরপর তারা মোহাম্মদ আলীকে সদর থানার পুলিশের কাছে সোপর্দ করে। পরে পুলিশ গণপিটুনির শিকার মোহাম্মদ আলীকে সদর হাসপাতালে চিকিৎসা দিয়ে থানায় নেয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন প্রথম আলোকে জানান, ওই শিশুকে সদর হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি নেওয়ার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। গ্রেপ্তার মোহাম্মদ আলীকে আজ সোমবার আদালতে সোপর্দ করা হবে।

প্রথম আলো

মন্তব্য করুন